প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

সাত দাবিতে চবির ছাত্রী হলের অফিসে তালা

   
প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২২

ছবি - সংগৃহীত

সাত দফা দাবিটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শেখ হাসিনা অফিস কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন ছাত্রীরা। আজ বৃহস্পতিবার (০৪ আগস্ট) বেলা ১১টার দিকে অফিস কক্ষের সামনে অবস্থান নিয়ে আন্দোলন করেন ছাত্রীরা। এ সময় তারা অভিযোগ করেন হলের লাইব্রেরিকে বানানো হয়েছে গণরুম। হলে আর কোনো লাইব্রেরি নাই। এছাড়াও হল অপরিষ্কার থাকায় ছাত্রীদের বিভিন্ন সমস্যার মুখে পড়তে হচ্ছে।

এক সপ্তাহের মধ্যে দাবি পুরণ করা হবে প্রভোস্টের এমন আশ্বাসে তালা খুলে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। ছাত্রীদের দাবিগুলো হলো শেখ হাসিনা হলের নির্মিত বর্ধিত অংশ খুলে দেয়া, হলে কর্মচারী বাড়ানো, লাইব্রেরি রুম থেকে গণরুম তুলে দিয়ে লাইব্রেরি রুম আগের অবস্থায় ফিরিয়ে আনা এবং হলের কর্মচারীদের ড্রেস কোড নির্ধারণ করে দেওয়া।

এ ব্যাপারে শেখ হাসিনা হলের প্রভোস্ট অধ্যাপক ড. একেএম রেজাউর রহমান বলেন, হলের ছাত্রীদের সমস্যাগুলো আমি নিজেই তদারকি করি। তাদের যৌক্তিক এই দাবিগুলো আমরা জেনেছি। আশা করছি কয়েকদিনের মধ্যে মেয়েদের সব দাবি বাস্তবায়ন করা হবে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: