প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জনপ্রিয় অভিনেতা মিথিলেশ মারা গেছেন

   
প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

মারা গেছেন বলিউডের স্বনামধন্য চলচ্চিত্র অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বৃহস্পতিবার বর্ষীয়ান অভিনেতার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন তার জামাই আশিস চতুর্বেদী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন মিথিলেশ। কয়েক মাস আগে হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেসময় নিজ শহর লখনৌতে ফিরে যান অভিনেতা। সেখানেই চলছিলো চিকিৎসা। পরবর্তীতে স্বাস্থ্যের অবনতি হওয়ায় মুম্বাইয়ে আনা হয় তাকে। কিন্তু শেষ রক্ষা হলো না। পৃথিবী ভ্রমণ শেষ করলেন মিথিলেশ। তার মৃত্যুতে বলি পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

মিথিলেশ চতুর্বেদী কয়েক দশক ধরেই বলিউডের বেশ কিছু সুপারহিট ছবিতে কাজ করেছেন। যার মধ্যে রয়েছে সালমান খানের সঙ্গে ‘রেডি’, হৃতিক রোশনের সঙ্গে ‘কোয়ি মিল গ্যায়া’, সানি দেওলের সঙ্গে ‘গদর এক প্রেম কথা’, ‘সত্য’, ‘বান্টি অউর বাবলি’, ‘কৃষ’, ‘তাল’, ‘অশোকা’, ‘ফিজা’ প্রভৃতি। এ ছাড়াও অভিনেতা মানিনি দের সঙ্গে ‘তাল্লি জোড্ডি’ শিরোনামের একটি ওয়েব সিরিজে কাজ করেছিলেন। তাঁকে শেষ দেখা যাবে অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘Gulabo Sitabo’তে। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানার সঙ্গে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: