ঈশ্বরদীতে শেখ কামালের ৭৩ তম জম্মদিন পালিত

প্রকাশিত: ০৫ আগষ্ট ২০২২, ১০:১৫ এএম

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী (পাবনা) থেকে: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল, ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাত বরণ করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও ক্রীড়াসংগঠক শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করেছে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন।

দিনটি উপলক্ষে (৫ আগষ্ট) সকাল ৮ টায় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তোলন ও পুষ্পমাল্য অর্পণ করেন মুজিব বাহিনীর ঈশ্বরদী অঞ্চলের আঞ্চলিক প্রধান পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়ার) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি। উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ঈসাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ইমরুল কায়েস দ্বারা,পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ন আহ্বায়ক সজিব মালিথা, সাবেক ঈশ্বরদী পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক যুবলীগ নেতা আমজাদ হোসেন অবুজ, ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মিজান মালিথা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সাব্বির হাসান সহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ সহ প্রমুখ।

এছাড়া দিনটি উপলক্ষে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে শেখ কামালের ৭৩ তম জম্মদিনে বিকালে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: