প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আগস্ট এলেই বিএনপির খুনি চেহারা স্পষ্ট হয়: কাদের

   
প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগস্ট এলেই বিএনপির খুনি চেহারা স্পষ্ট হয়। তাদের হত্যা ক্যুর রাজনীতি প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত আছে। আজ শুক্রবার (৫ আগস্ট) বনানী কবরস্থানে শেখ ক্যাপ্টেন শেখ কামালের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভোলায় বিএনপি নেতা নিহতের ঘটনার দায় বিএনপিকেই নিতে হবে। সেখানকার ভিডিও ফুটেজ দেখলেই সব পরিষ্কার হবে। তারা অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করেছে। পুলিশতো আর হাত গুটিয়ে বসে থাকবে না।

এদিকে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মদিন উপলক্ষে রাজধানীসহ দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো। সকালে রাজধানীর ধানমন্ডিতে আবাহনী মাঠে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। বনানী কবরস্থানে শেখ কামালের কবরে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: