প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হাসান

গাজিপুর প্রতিনিধি

কাশিমপুর কারাগারে বিডিআর বিদ্রোহ মামলায় সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

   
প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বিডিআর বিদ্রোহ মামলার সাজাপ্রাপ্ত আসামি সাবেক বিডিআর সদস্য শহিদুল ইসলামের (৬৩) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শহিদুল সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল করিম মন্ডলের ছেলে। তার কয়েদি নং-৩৩২৩/এ। তিনি সাবেক বিডিআর সদস্য ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর সিনিয়র জেল সুপার মো. আমিরুল ইসলাম জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি থাকা অবস্থায় বিকেলে শহিদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কাশিমপুর কারাগার-২ থেকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে শহিদুল ইসলামকে মৃত ঘোষণা করে। তিনি বিডিআর বিদ্রোহ মামলায় ৪৭ বছরের সাজাপ্রাপ্ত ছিলেন। তাকে ২০১৬ সালে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরাণীগঞ্জ হতে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ পাঠানো হয়। তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: