প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন

   
প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে আজ শুক্রবার (৫ আগষ্ট) উদযাপন করা হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী ।

শুক্রবার সকাল ৭ টায় শহীদ ডা: আবুল কাশেম ময়দানে অস্থায়ীভাবে স্থপানকৃত শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্যে দিয়ে কর্মসূচি শুরু হয়। জেলা প্রশাসন প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পুলিশ সুপার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেটের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়াও জেলার বিভিন্ন সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। জেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেখ কামালের ৭৩তম জন্মদিনের কেক কেটে শেখ কামালের জন্মদিন পালন করেন দলীয় নেতাকর্মীরা। দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আরিফুর রহমান রকেট। যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিমের সঞ্চালনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের বণার্ঢ্য জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি গোলাম হক্কানী, জাহিদুল আলম বেনু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবিনা চৌধুরী, পাঁচবিবি পৌরসভার নবনির্বাচিত মেয়র হাবিবুর রহমান হাবিব প্রমূখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: