প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিএনপি পুঁটি মাছের মতো লাফাচ্ছে, ব্যাঙয়ের মতো ডাকছে: তথ্যমন্ত্রী

   
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন পুঁটি মাছের মতো লাফাচ্ছে আর ব্যাঙয়ের মতো ডাকছে। তারা এখন ষড়যন্ত্র করেছে, তাদেরকে প্রতিহত করতে হবে। তিনি বলেন, তারা যদি অতীতের মতো জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোল বোমা নিক্ষেপ করে, তাহলে তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

আজ শুক্রবার (৫ আগস্ট) শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে শেখ হাসিনার পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার প্রান্তিক কৃষকদের মধ্যে ফলমূল, শাকসবজি ও সরিষার বীজ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি বাসায় বসে বক্তৃতা আর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করে। বিএনপির বিক্ষোভে যত লোক ছিল, তার থেকে গাছে কাকও অনেক বেশি ছিল। আর করোনাকালীন আওয়ামী লীগ ও তার নেতা-কর্মীরা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, অন্য কেউ দাঁড়ায়নি। তবে সবাই সতর্ক থাকবেন, কারণ বিএনপি মূলত ষড়যন্ত্র করছে।

নেতাকর্মীদের প্রস্তুত হবার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা কর্মসূচি পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো, বিএনপি পালোনোর পথ পাবে না।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: