প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আনোয়ার হোসেন আকাশ

রাণীশংকৈল প্রতিনিধি

নদী পার হওয়ার সময় স্কুল শিক্ষক নিখোঁজ

   
প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের তৈলক্ষ্য বর্মণ (৪৬) নামে এক স্কুল শিক্ষক নদী পার হওয়ার সময় নিখোঁজ হয়েছেন। তৈলক্ষ্য বর্মণ দক্ষিণ বঠিনা ইসলাম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই এলাকার ঘুরবসু বর্মণের ছেলে। বিষয়টি বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে নিশ্চিত করেছেন আকচা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন।

স্থানীয়দের বরাতে চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, তৈলক্ষ্য বর্মণের বাড়ি ওই এলাকার টাঙ্গন নদীর এপারে ও স্কুলটি ওপারে। তাই বুধবার (৩ আগস্ট) স্কুল ছুটির পরে তাড়াহুড়া করে বাড়ি ফিরার সময় তিনি নদী সাঁতরে পার হতে গেলে নদীর পানিতে নিখোঁজ হন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর অয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন বলেন, সব জেলা ডুবুরি দল না থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। সন্ধ্যা হয়ে যাওয়ার কারণে তারা বৃহস্পতিবার এসে নিখোঁজ ব্যক্তিকে খুঁজবেন। তাছাড়াও খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ব্যক্তিকে অনেক খোঁজাখুঁজি করলেও তাকে পায়নি। আজ ডুবুরি দল এসে আরও ভালো করে তাকে খুঁজবেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: