প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

কবে মা হবেন জানালেন পরীমনি

   
প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাতৃত্বকালীন অবকাশের জন্য চলচ্চিত্র থেকে বর্তমানে দূরে রয়েছেন তিনি। এছাড়া  নতুন অতিথিকে বরণ করার জন্য সবরকম প্রস্তুতি নিচ্ছেন। অনাগত সন্তানের জন্য বাহারি পোশাক,প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন এই হবু মা।

বেশ আয়োজনের সঙ্গে অনাগত সন্তানের আগমনের প্রহর গুনছেন এই অভিনেত্রী। তার চোখে-মুখে মাতৃত্বের উজ্জ্বল আভা ঠিকরে পড়ছে। সবকিছু মিলিয়ে দারুণ সময় পার করছেন এই নায়িকা। তার ফেসবুকে ঢুঁ মারলে অন্তত তেমন চিত্রই দেখা যায়। কিন্তু কবে নাগাদ পৃথিবীর আলো দেখবে পরীমনির সন্তান? এবার এ প্রশ্নের উত্তর জানালেন তিনি।

গত সোমবার ( ১ আগস্ট)  স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন পরীমনি। ডাক্তার জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। এ বিষয়ে পরীমনি বলেন, ‘২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন ডাক্তার।’ নতুন অতিথিকে বরণ করতে পরীমনির শাশুড়ি, খালাসহ অনেকেই এখন তার বাসায় অবস্থান করছেন। এর মধ্যে রাজ অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমার প্রচারের ব্যস্ত থাকলেও পরীমনিকে ঠিকই সময় দিচ্ছেন রাজ। এ বিষয়ে পরীমনি বলেন—‘সিনেমার প্রচারের ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে রাজ। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি।’

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

পরীর এই মাতৃত্বকালীন সময়ে ভালোবাসা আর উপহার নিয়ে হাজির হচ্ছেন সিনে অঙ্গনের অনেকেই। গত কয়েকদিনে তার জন্য নিজ হাতে রান্না করে খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী। দু’জনকেই ‘মা’ বলে সম্বোধন করেন নায়িকা। তারও আগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপহার পাঠিয়েছেন পরীর জন্য।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: