প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে শহীদ শেখ কামালের জন্মদিন পালিত ও বৃক্ষের চারা বিতরণ

   
প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭৩ তম জন্মদিন বুড়িচংয়ে পালিত হয়েছে। কুমিল্লার বুড়িচং উপজেলার প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র এবং বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সনদপত্র ও গাছের চারা বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন। উপজেলা প্রাঙ্গণে শেখ কামালের প্রতিকৃতিতে শুক্রবার সকাল ১০ টায় পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সম্মেলন কক্ষে শেখ কামালের জীবন আদর্শ তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি সামিউল ইসলাম, উপজেলা উচ্চ মাধ্যমিক কর্মকর্তা আব্দুল মান্নানসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: