প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছুরির আঘাত পেয়েও ছিনতাইকারীকে ধরলো কলেজশিক্ষার্থী

   
প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

বাঁয়ে কলেজছাত্র রুবায়েদ, ডানে ছিনতাইকারী পায়েল

এক কলেজছাত্রের সাহসিকতায় পায়েল হোসেন (২১) নামে এক ছিনতাইকারী ধরা পড়েছেন। এ সময় তার কাছ থেকে একটি ছোরা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গতকাল  বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে রাজধানীর উত্তরায় ১০ নম্বর সেক্টরের স্লুইস গেইট এলাকার এই ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে রাজধানীর উত্তরায় ১০ নম্বর সেক্টরের স্লুইস গেইট এলাকার রাস্তায় মুঠোফোনে কথা বলছিলেন কলেজ শিক্ষার্থী সাজেদুর রহমান রুবায়েদ। এ সময় ছিনতাইকারী মোটরসাইকেল আরোহী তার মুঠোফোন ধরে টান দেয়। কিন্তু রুবায়েদ মোবাইলফোন ছাড়েননি। তাই ছিনতাইকারী রুবায়েদের হাতে ছুরিকাঘাত করেন। এতে মোবাইলফোন ছেড়ে দিলেও দৌড়ে ছিনতাইকারীতে ধরে ফেলেন রুবায়েদ।

গ্রেফতারকৃত ছিনতাইকারী অয়ায়েল  পিরোজপুর ভাণ্ডারিয়া থানার আলমের ছেলে। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার পিয়াল তুরাগের চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি। সেই মামলায় জামিনে বের হয়ে ছিনতাইয়ে নামে। তিনি আরও বলেন, ছিনতাইয়ের সময় মোটরসাইকেল কলেজছাত্র রুবায়েদকে টেনে হিঁচড়ে প্রায় ৫০০ ফুট দূরে নিয়ে যায়। পরে তার চিৎকারে আশে-পাশের লোক ও পুলিশ ছুটে আসে। পরে পিয়ালকে আটক করা হয়। ভুক্তভোগী রুবায়েদ কুমিল্লা অধ্যাপক আবদুল মজিদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। গ্রেফতার পায়েলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: