প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তারেক পাঠান

নরসিংদী প্রতিনিধি

সিলেট বেড়াতে যাওয়ার পথে সড়কে বাবা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু

   
প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

নরসিংদী থেকে বেড়াতে সিলেট ও জাফলং যাওয়ার পথে সিলেটের জৈন্তাপুরে একটি ব্যক্তিগত গাড়ি (প্রাইভেটকার) নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে বাবা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে গাড়ির চালকসহ চার আরোহী আহত হয়েছেন। শুক্রবার (৫ আগস্ট) সকাল সাড়ে নয়টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের রুবেল আহমদ (৩৫) ও তাঁর এক মাস ১০ দিন বয়সী শিশু রাহি আক্তার ওরফে আদরী। এ ঘটনায় রুবেল আহমদের স্ত্রী কাজল আক্তার (৩০), কাজলের ভাই নরসিংদী সদর উপজেরার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ (৪৮) এবং তাঁর স্ত্রী আনিকা আক্তার (৩০) আহত হয়েছেন। আহত ব্যক্তিদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রুবেল আহমদ ও তাঁর স্বজনেরা প্রাইভেটকার নিয়ে সিলেটে বেড়াতে এসেছিলেন। প্রাইভেটকারটি চালাচ্ছিলেন রাসেল আহমদ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে নয়টার দিকে সিলেটের দিক থেকে আসা ওই প্রাইভেটকারটি জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় একটি ব্রিজের ওপর পৌঁছালে এর চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় প্রাইভেটকারটি ব্রিজের ওপর থেকে খালে পড়ে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। তৎক্ষণাৎ স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশু রাহিকে মৃত ঘোষণা করেন। পরে আহত ব্যক্তিদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর রুবেল মিয়াও মারা যান।

জৈন্তাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত ব্যক্তিরা হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তবে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: