প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রহনপুরে শিল্প ও বণিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে শিল্প ও বণিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) বিকেলে রহনপুর বাজার বেগমকাচারী প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সাধারণ সভায় সভাপতিত্ব করেন রহনপুর শিল্প ও বনিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক মেয়র ও রহনপুর শিল্প ও বনিক সমিতির সাবেক সভাপতি তারিক আহমেদ, সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আজিজুর রহমান, সাবেক সভাপতি মূসা মার্চেন্ট, সাবেক সভাপতি আফতাব উদ্দিন লালান, বর্তমান সহ-সভাপতি হাবিবুর রহমান হবি, ব্যবসায়ী নেতা জালাল উদ্দিন ও নজরুল ইসলাম প্রমূখ। সভাটি সঞ্চালনা করেন বদরুজ্জামান দোয়েল। সভায় অত্র সমিতির আয়-ব্যয় রিপোর্ট পেশ সহ আগামী নির্বাচন নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: