তেলের দাম বাড়ার খবরে ফিলিং স্টেশনগুলোতে ভীড়

প্রকাশিত: ০৫ আগষ্ট ২০২২, ১১:৩৪ পিএম

দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে তেলের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে নতুন ঘোষণা অনুযায়ী, শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে জ্বালানি তেলের বর্ধিত দাম কার্যকর হবে।

নতুন দাম অনুযায়ী- প্রতি লিটার ডিজেল ৮০ টাকা থেকে ৩৪ টাকা বেড়ে ১১৪ টাকা, কেরোসিন ৩৪ টাকা বেড়ে ১১৪ টাকা, অকটেন ৪৬ টাকা বেড়ে ১৩৫ টাকা এবং পেট্রল ৪৪ টাকা বাড়িয়ে ১৩০ টাকা করা হয়েছে।

এদিকে রাত ১২ টার পর থেকেই তেলের দাম বাড়তে চলেছে এমন খবরে রাজধানী ও দেশের বিভিন্ন জেলার ফিলিং স্টেশনগুলোতে বাইকারদের ভীড় লক্ষ্য করা গেছে।

রাজধানীর কল্যানপুর, যাত্রাবাড়ি, নীলক্ষেত, শাহাবাগ, ফার্মগেটে ফিলিং স্টেশনে বাইকারদের দীর্ঘ সাড়ি চোখে পড়ছে। ১২ টার পর দাম বৃদ্ধির আগেই চলমান মূল্য যে যতটুকু সম্ভব তেল সংগ্রহ করার চেষ্টা করছে।

শুধু রাজধানীই নয়, বাহিরের জেলাগুলোতেও ঠিক একই চিত্র নজরে পড়ছে বলে জানিয়েছেন বিডি২৪লাইভের একাধিক প্রতিনিধি।

এ বিষয়ে রবিন খান নামের এক বাইকার জানান, কিছুক্ষন আগেই সংবাদমাধ্যম থেকে জানতে পারলাম তেলের দাম বৃদ্ধি পেয়েছে। খবরটি দেখামাত্রই বন্ধুদের নিয়ে পেট্রোল পাম্পে চলে এসেছি বাইকে তেল উঠানোর জন্য।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: