প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

বেবিটিউবের উদ্যোগে শেখ কামালের জন্মদিন উদযাপন

   
প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ৬ আগস্ট ২০২২

দেশের একমাত্র নিরাপদ ভিডিও শেয়ারিং সাইড বেবিটিউবের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর এক অভিজাত রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেবিটিউবের চেয়ারম্যান সাইদুল করিম মিন্টু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আবদুস সবুর।

এসময় তিনি বলেন, আমরা যখন দেখেছি শিশু-কিশোররা বিভিন্ন অপরাধে জড়িয়ে যাচ্ছে। ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাচ্ছে। বাবা মায়ের কথা অমান্য করা। সামাজিক অবক্ষয়, কিশোর গ্যাংসহ নানান অপরাধে শিশু-কিশোরদের নাম। শিশু-কিশোরদের অপরাধের অন্যতম একটি কারণ হচ্ছে ঝুঁকিপূর্ণ ইন্টারনেট ব্যবহার। ইন্টারনেটে অনেক খারাপ কন্টেন্ট থাকে। যা শিশু-কিশোরদের জন্য নিরাপদ নয়। এসব কন্টেন্ট দেখে শিশু-কিশোররা অনুকরণ করে। উৎসাহীত হয় এবং বাজে কাজে জড়িয়ে পরে। বেবিটিউবে শিশুড়া শিক্ষা ও অনুপ্রেরণামূলক ভিডিও পাবে। যা তাদের বিভিন্ন ভালো কাজে উৎসাহ দিবে। আমরা ধন্যবাদ জানাই বেবিটিউব টিমকে এমন একটি উদ্যোগ নেওয়ার জন্য।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, বুয়েটের সিএসই বিভাগের অধ্যাপক ইঞ্জিনিয়ার মুহাম্মাদ মাহফুজুল ইসলাম, অনুষ্ঠানে বেবিটিউব নিয়ে প্রেজেন্টেশন প্রদান করেন, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী শামীম আশরাফ ও সহ-প্রতিষ্ঠাতা সাজ্জাদুল ইসলাম।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: