প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২ অপহরণকারী গ্রেফতার, যুবক উদ্ধার

   
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

মাদক, সন্ত্রাস ও অপহরণ বিরোধী বিশেষ অভিযান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ৯ টার দুই অপহরণকারীকে গ্রেফতার ও দেড় লাখ টাকা চাঁদার দাবীতে অপহরণের স্বীকার হওয়া এক ব্যাক্তিকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা জানান, উদ্ধার করা ব্যাক্তি হচ্ছেন সদর উপজেলার চকশ্যাম গ্রামের শাকিল প্রামানিকের ছেলে সোহাগ ওরফে সোহান প্রামানিক (৩০)। গ্রেফতার হওয়া অপহরণকারীরা হচ্ছেন শহরের তেঘরবিশা এলাকার টুটুল হোসেন (২২) ও তানভির ইসলাম শান্ত (২০)। অপহরণকারীরা দীর্ঘদিন ধরে সোহাগ ওরফে সোহান প্রামানিকের নিকট দেড় লাখ টাকা চাঁদা দাবী করে আসছিলো বলে জানা যায়।

ব্যবসায়ী সোহান শুক্রবার রাত সাড়ে ৯ টার সময় বাজার থেকে চকশ্যাম নিজ বাড়ি যাওযার পথে খনজনপুর উত্তরপাড়া এলাকায় অপহরণের স্বীকার হয়। অপহরণের পর গলায় ছুড়ি ধরে অজ্ঞাত সিএনজিতে তুলে নিয়ে অন্যত্র যাওয়ার সময দেড় লাখ টাকা চাঁদা দাবী করার পাশাপাশি না দিলে জীবন নাশের হুমকি দিতে থাকে অপহরণকারীরা। এ সময় টহলে থাকা র‌্যাবের টীম চিৎকার চেঁচামেচি শুনে দ্রুত এগিয়ে আসে এবং অপহরণের স্বিকার হওয়া ব্যাক্তিকে উদ্ধার ও অপহরণকারী দুই জনকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং সোহানকে জিডি মূলে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: