প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ, আটক ৩

   
প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

সাভারের আশুলিয়ায় জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সড়ক অবরোধের চেষ্টা করায়  তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা বিভিন্ন পরিবহনের চালক ও হেলপার ছিলেন। এ সময় বেশ কয়েকজন পালিয়ে যায়। আজ শনিবার (০৬ আগস্ট) সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার শিমুলতলা বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

ঘটনায় অভিযুক্ত তিনজন হলেন- বিপ্লব (৩০), রাসেল (৩০) ও আলীরেজা (২৫)। তারা বিভিন্ন পরিবহনের চালক ও হেলপার বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ জানায়, সকালে জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে শিমুলতলা এলাকায় লোকজন জড়ো হতে থাকে। তারা বিক্ষোভ ও বিশৃঙ্খলার চেষ্টা করছেন বলে খবর পাওয়া যায়। পরে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাওয়া গেলে লাঠিসহ তিনজনকে আটক করা হয়। এ সময় বেশ কয়েকজন পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করায় তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: