প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় মোটর সাইকেলের ধাক্কায় ১ জনের মৃত্যু

   
প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

প্রতিকী ছবি

বগুড়ার শেরপুর-ধুনট সড়কের শালফা নামক স্থানে শুক্রবার (৫ আগস্ট) রাতে সড়কে রাখা বালুর স্তুপের মধ্যে নিয়ন্ত্রন হারিয়ে দ্রুত গতির মোটর সাইকেলের ধাক্কায় রহিমুদ্দিন (৪০) নামের এক পথচারী নিহত হয়েছেন।

জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামে জনৈক এক ব্যাক্তি তার বাড়ি নির্মানের জন্য সড়কের উপর বালুর স্তূপ করে রেখেছিল। ৫ আগস্ট শুক্রবার রাত ৮ টার দিকে শেরপুরগামি একটি দ্রুত গতির মোটর সাইকেল সেই বালুর মধ্যে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ওই গ্রামের কোরবান মন্ডলের ছেলে পথচারী রহিমুদ্দিন কে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় ৬ আগস্ট শুক্রবার ভোর রাতে সে মারা যায়। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

সচেতন মহল মনে করছেন, সড়কের উপর বালু না রাখলে এই দুর্ঘটনা ঘটতনা। তাই তারা জনসাধারণদের সচেতনতার পাশাপাশি সড়কে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি হয় এমন কিছু রাখা বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে শেরপুর থানা পুলিশ পরিদর্শক সনাতন চন্দ্র সরকার বলেন, ঘটনার পর পরই পরিবারের লোকজন আহত অবস্থায় চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছে। তবে সদর থানায় ইউডি মামলা হতে পারে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: