প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

ইউএনও’র উদ্যেগে ফের ফিলিং স্টেশন চালু

   
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

গতকাল রাতে ডিজেল, পেট্রোল ও অকটেনের দাম বৃ‌দ্ধির কার‌নে মোটর সাইকেল ব্যবহারকারী তেলের গ্রাহক তেলের পাম্পে ভীড় জমায়। এ সময় কালাই উপজেলার স্বনামধন্য এম আর ফিলিং স্টেশনে তেল বিক্রি বন্ধ করে দেয় এমন অভিযোগ পে‌য়ে তাৎক্ষ‌নিকভাবে ছু‌টে যান কালাইয়ের ইউএনও টুকটুক তালুকদার।

রাত ১১:০০ টায়, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার টুকটুক তালুকদার, কালাই থানা অ‌ফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দিন ও তার ফোর্সসহ রাত ১২ টা পর্যন্ত উপ‌স্থিত থে‌কে সুষ্ঠু ও শা‌ন্তিপূর্ণভা‌বে তেল বি‌ক্রির সহ‌যোগিতা ক‌রেন। এ সময় এম আর ফিলিং স্টেশনের মা‌লিক গোলাম মাওলা উপ‌স্থিত ছি‌লেন।

এ ব্যাপারে ইউএনও টুকটুক তালুকদার বলেন, যা করেছি আমার দায়িত্ব বোধ থেকে করেছি। শুভ উদ্দোগের বিষয়টি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, তেলের দাম বাড়ায় গতকাল রাতে দেশের বিভিন্ন জেলায় ফিলিং স্টেশনগুলো তেল বিক্রি বন্ধ করে দেয় কিন্তু কালাইয়ের উপজেলা প্রশাসন উপস্থিত থেকে তেল বিক্রিতে সহযোগিতা করা নজিরবিহীন।

এমন পদক্ষেপে ইউএনওকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে সাধারণ মানুষ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: