প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শ্রেণিকক্ষের সিলিং ফ্যান খসে পড়লো ছাত্রদের মাথার উপর

   
প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

প্রতিকী ছবি

একটি বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদানকালে সিলিং ফ্যান খসে পড়ে তিন ছাত্র আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পাঠদানকালে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো- ওই শ্রেণির তাকি, তামিম ও তাফসিন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

বিদ্যালয়টির শিক্ষার্থী ও শিক্ষকরা জানান, এ সময় গণিতের ক্লাস চলছিল। হঠাৎ করে শ্রেণিকক্ষের চলন্ত ফ্যান খসে পড়ে। এতে ওই ছাত্ররা মাথায় ও কপালে আঘাত পায়। তাদের তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তারা সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছে। এর মধ্যে তাকির আঘাত গুরুতর বলে জানা গেছে। এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল আমিন জানান, চিকিৎসকের পরামর্শে আহত ছাত্রদের সিটি স্ক্যান করা হয়েছে। বর্তমানে তারা আশঙ্কামুক্ত। কী কারণে ফ্যানটি খসে পড়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: