প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আসাদুজ্জামান

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় বাসচাপায় নিহত ২, আহত ২

   
প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বোয়ালিয়া মোড় এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ভ্যানচালকের নাম শাহজাহান আলী (৫০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামের শিববাড়ী পাড়ার বাতেন মন্ডলের ছেলে। অন্যজন হলেন ফরিদ শেখ (২২)। তিনি একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে।

ফায়ার সার্ভিস অফিসার আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহপরান নামে একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে ব্যাটারিচালিত ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত দুইজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ভ্যানটি বাসের নিচে আটকে গেলে আধা কিলোমিটার যাওয়ার পর চালক পালিয়ে যান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: