প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাজ্জাদুল আলম শাওন

জামালপুর প্রতিনিধি

নিজের বাবাই যখন মেয়ের ধর্ষক

   
প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

জামালপুরের বকশীগঞ্জে পিতা কর্তৃক নিজ মেয়ে (১৩) ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় অভিযুক্ত বাবা রানা মৃধাকে (৪০) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং ওই ধর্ষকের বিচার দাবি করেছেন স্থানীয় এলাকাবাসী। বকশীগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর পূর্বপাড়া গ্রামের সাক্কু মিয়ার ছেলে রানা মৃধা তার স্ত্রীকে কৌশলে বাড়ি থেকে তার শ্বশুর বাড়িতে পাঠিয়ে দেন। গত ৩ আগস্ট রাতে রানা মৃধা নিজ ঘরে তার হাফিজিয়া মাদ্রাসা পড়ূয়া শিশু কন্যাকে একা পেয়ে ধর্ষণ করে।

এঘটনা জানাজানি হলে রানা মৃধার স্ত্রী বকশীগঞ্জ থানা পুলিশের দারস্থ হলে শুক্রবার রাতে বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রানাকে জামালপুর সদরের রাণীগঞ্জ যৌন পল্লী থেকে গ্রেপ্তার করেন।

বকশীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, ভিকটিমকে ইতিমধ্যেই ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এঘটনায় ভিকটিম শিশুর মা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে। আসামি রানা মৃধাকে গ্রেপ্তার করে দুপুরে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: