প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

কিশোরীকে অপহরণের দায়ে বাবা-মাসহ আটক ৩

   
প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

রাজশাহী মহানগরীতে ১৭ বছরের এক কিশোরীকে অপহরণের দায়ে অবিযুক্ত যুবক সহ তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। গত ২৭ জুন অপহরণের পর ১৩ জুলাই মতিহার থানায় মামলা করেন কিশোরীর বাবা। তেব থানাপুলিশ তার মেয়েকে উদ্ধার করতে না পারলে ভুক্তভোগী বাবা গত ৪ আগস্ট র‌্যাবের দারস্থ হলে দুই দিনের মধ্যে অপহৃত কিশোরী সহ অভিযুক্তদের গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিশাল আলী (১৯), তার পিতা মো: মাসুদ রানা (৪৫) এবং মা মোছা: মারুফা বেগম (৪০)। তারা রাজশাহী নগরীর উপকণ্ঠ বেলপুকুর থানাধীন সুলভনগর গ্রামের বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর মতিয়ার থানাধীন মো. কাইছার রহমানের (৪৫) মেয়ে মোছা: নুরে জান্নাত খাতিজা (১৭) স্কুলে যাবার সময় অভিযুক্ত বিশাল আলী (১৯) বিভিন্ন সময় তাকে উত্যক্ত ও বিয়ের প্রলোভন দেখানো সহ নানা ধরনের কু প্রস্তাব দিত। গত ২৭ জুন সোমবার বেলা ১০ টায় মেয়েটি স্কুলের উদ্দেশ্য বের হয়ে বাড়ি ফিরে না আসলে তার বাবা ১৩ জুলাই রাজশাহী মহানগরীর মতিহার থানায় অপহরণ মামলা দায়ের করেন (মামলা নাম্বার-০৬/১৪০)।
মামলার পর উক্ত মামলার অসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভিতি দেখিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করার অভিযোগ পাওয়া যায়। মামরার পরেও আমাসীরা অধরাই থেকে যায়।

পরবর্তিতে ৪ আগস্ট মেয়েটির বাবা র‌্যাব-৫ এ অভিযোগ নিয়ে আসলে র‍্যাব-৫ উক্ত মামলার ছায়া তদন্ত শুরু করে। শনিবার (৬ আগস্ট) ভোর ৬ টায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত মোছা: নূরে জান্নাত খাদিজা উদ্ধার করেন এবং অভিযুক্ত অপহরণকারী আসামী বিশাল আলী (১৯), তার পিতা মো: মাসুদ রানা (৪৫) এবং মা মোছা: মারুফা বেগম (৪০) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা রাজশাহীর উপকণ্ঠ বেলপুকুর থানাধীন সুলভনগর গ্রামের বাসিন্দা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: