জহুরুল ইসলাম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুরে ভ্যান চালকের ঘর ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

                       
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে শনিবার দুপুরে মোতালেব হোসেন (৩৫) নামের এক ভ্যান চালকের বাড়িঘরে হামলা চালিয়ে সন্ত্রাসীরা তার একটি টিনের ঘর ভাংচুরে করে খাদে ফেলে দিয়েছে। গ্রাম্য মাতবরদের কাছে এ ভাংচুরের সুষ্ঠ্যু বিচার না পেয়ে তিনি চরম মানবেতর জীবন যাপন করছেন।

এ বিষয়ে তিনি আশনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন। ক্ষতিগ্রস্ত ভ্যান চালক মোতালেব হোসেন জানান, তার ৪ শতক পৈত্তিক জমির উপর বসবাসের জন্য তিনি একটি টিনের ঘর তোলেন। এ ঘর তোলার পর থেকে পার্শ্ববতী নজরুল ইসলাম ওই তাকে নানা ভাবে অত্যাচার ও হয়রানি করে আসছে। এ নিয়ে শুক্রবার বিকেলে একটি শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। মাতবরগণ মোতালেবকে ওই জায়গায় বসবাস করার পক্ষে রায় দেন। কিন্তু তাদের এ রায়কে অমান্য করে নজরুল গং ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে এদিন দুপুরে অতর্কিতে হামলা চালায়।

এরপর তারা ধারালো অস্ত্র দিয়ে ঘরের সমস্ত টিন নষ্ট করে ফেলে ও ভাংচুর করে পাশের খাদে ফেলে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি জানান। এ বিষয়ে অভিযুক্ত নজরুল ইসলাম বলেন, আমার জায়গা বুঝে না দিয়ে ঘর তোলায় তার ঘর ভেঙ্গে দেয়া হয়েছে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান বলেন, এ ঘটনায় কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]