প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে পুকুরের পানিতে ডুবে যুবকের মৃত্যু

   
প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

সুনামগঞ্জের ধর্মপাশা বাড়ির সামনের পুকুরের পারিতে ডুবে সাব্বির মিয়া (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সাব্বির মিয়া চকিয়াচাপুর গ্রামের মো. আফতাব উদ্দিনের ছেলে। শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের নিজ বসতঘরের সামনের পুকুরের পানিতে গোসল করতে গিয়ে ওই যুবকের মৃত্যুর হয়।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে,উপজেলার পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের বাসিন্দা সাব্বির মিয়া দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে তিনি নিজ বসত ঘরের সামনে থাকা পুকুরের পানিতে গোসল করতে যান। এক পর্যায়ে তিনি ওই পুকুরের পানিতে ডুবে গিয়ে তলিয়ে যান। খোঁজাখৃুঁজি করে ওইদিন সকাল আটটার দিকে ওই পুকুর থেকে মৃত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে এলাকাবাসী।

পাইকুরাটি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই যুবক দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিল বলে শুনেছি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: