প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ যেতে ভয় পান সালমান মুক্তাদির

   
প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, ৭ আগস্ট ২০২২

হালের আলোচিত-সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদির। তাকে তরুণ প্রজন্মের অনেকেই যেমন পছন্দ করেন, তেমনিভাবে বিভিন্ন কারণে তার সমালোচনায় মুখরও থাকেন তিনি। তবে প্রাচ্যের ডান্ডি হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ জেলাকে নিয়ে সালমান জানালেন তার ভালো লাগার কথা। পাশাপাশি এও জানালেন যানজটের কারণে তিনি নারায়ণগঞ্জ যেতে ভয় পান।

শনিবার (৬ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ শহরে ফিট এলিগ্যান্স ব্রান্ডের একটি শো রুম উদ্বোধন করতে আসেন সালমান৷ এসময় তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে খুব কম আসা হয়। আমরা ঢাকা থেকেই বের হই না ট্রাফিকের (যানজট) ভয়ে। সেখানে নারায়ণগঞ্জ তো দূরে। সো নারায়ণগঞ্জ আসতে তো আরো ভয় লাগে। ৷ তবু আসা হয়েছে কয়েকবার, তবে কম৷ এলে ভালোই লাগে৷ অনেকের সাথে দেখা হয়।’

শো রুমটি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মোঃ আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ ক্লাবের প্রেসিডেন্ট আসিফ হাসান মাহমুদ ও ইউটিউবার সেলিব্রেটি সালমান মুক্তাদির। এসময় উপস্থিত ছিলেন ফিট এলিগেন্সের চেয়ারম্যান রুমানা রশিদ, ম্যানেজিং ডিরেক্টর তানভীর জিয়াউল রশিদ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদা শারমিন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: