প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদুল ইসলামের উপর হামলা

   
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জয়পুরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেলের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে শনিবার রাত ১১ টায়। জেলা আওয়ামী লীগৈর আভ্যন্তরীন কোন্দলে এই হামলা ঘটনা এমন অভিযোগ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী সরদারের।

আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদুল ইসলাম রাসেল জানান, শহরের সাগরপাড়াতে সরকার ছাত্রাবাসে আমি থাকি। শনিবার রাত ১১ টা বাজার কিছু আগে ছাত্রাবাসে ঢোকার কিছুক্ষন পরে আমার নাম ধরে একজন ডাক দিয়ে বাইরে আসতে বলে। বাইরে আসা মাত্র ৪/৫ জন মাথায় হেলমেট পড়া অবস্থায় বাড়াবাড়ি বেশি হয়েছে এই বলে আমাকে রড দিয়ে মারপিট করতে থাকে। আমার আর্ত্মচিৎকারে ছাত্রাবাসে থাকা অন্যান্যরা এগিয়ে আসলে হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।

অজ্ঞান অবস্থায় সহপাঠিরা দ্রুত জেলা আধুনিক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে। হামলার সময় বিদ্যুৎ না থাকা আবার হেলমেট পড়া অবস্থায় কাউকে চিনতে পারেননি বলে জানান রাসেল। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী সরদার অভিযোগ করে বলেন, জেলা আওয়ামীলীগের আভ্যন্তরীন কোন্দলের বহি:প্রকাশ হিসাবে রাসেলের উপর ওই হামলা হয়েছে।

বিষয়টি কেন্দ্রিয় কমিটিকে জানানো হয়েছে। কেন্দ্রিয় নেতাদের পরামর্শে পরবর্তি সিদ্ধান্ত বা কর্মসূচী গ্রহন করা হবে বলে সাধারণ সম্পাদক রমজান আলী সরদার জানান। জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও জানান তিনি। জেলা আওয়ামী লীগের আভ্যন্তরীন কোন্দলে এই হামলার ঘটনা এমন অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন মন্ডল বিডি২৪লাভকে জানান, ফেসবুকে বিষয়টি জেনেছি। আওয়ামী লীগ কোন সন্ত্রাসী ঘটনাকে প্রশ্রয় দেয়না।

এ ঘটনার তীব্র নিন্দা জানান তিনি। জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান হামলার ঘটনায় জানান, ঘটনার ধরণ দেখে আভ্যন্তরীণ কোন্দল মনে হলেও কাউকে চিনতে না পারায় এ বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে কোন মামলা হয়নি। মামলা হলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন স্ট্যাটাস দিয়েছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: