প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

বিয়ের দাবিতে চাচার বাড়িতে অনশনে ভাস্তি

   
প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় বিয়ের দাবিতে চাচা হাসানের (২৪) বাড়িতে অনশনে বসেছেন কিশোরী ভাস্তি। শনিবার (৬ আগস্ট) রাতে মেয়েটি রুহিয়া থানার কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামের হাসানের বাড়িতে গিয়ে অবস্থান নেন। এরপর থেকেই তিনি সেখানে অনশন করছেন।

মেয়েটি বলেন, তিন বছর ধরে হাসানের সঙ্গে তার সম্পর্ক। বারবার হাসানকে বিয়ে করার কথা বললেও তিনি তাকে বিয়ে করতে রাজি হচ্ছেন না। তাই বিয়ের দাবিতে শনিবার রাত থেকে এখানে অবস্থান করছি।

মেয়েটির বাবা বলেন, আমার মেয়ে কিশোরী। এখনো তার বিয়ের বয়স হয়নি। অন্যদিকে হাসান আমার চাচাতো ভাই। আমি আমার মেয়েকে বুঝিয়ে সেখান থেকে আনতে চেয়েছিলাম। কিন্তু সে আমার সঙ্গে আসেনি। আমি একা কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারছি না। সবাই মিলে আলোচনা করে এ বিষয়ে সিন্ধান্ত নেব।

বিষয়টি জানতে মুঠোফোনে হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি। রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সেন বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে বিস্তারিত জানতে পারবো।’

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: