মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে আন্তঃজেলা চোর-চক্রের ৪ সদস্য আটক

                       
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

চাঁদপুরে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে স্বর্ণ চুরির দায়ে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ (জেলা গোয়েন্দা শাখা)। গতকাল শনিবার (৬ আগস্ট) বিকেলে শহরের কালীবাড়ীর মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (৭ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

আটককৃত আসামিরা হলো, বরিশালের মো. মিঠু (২৭), কুমিল্লা নাঙ্গলকোট এলাকার ফয়েজ আহমেদ রিফত (২২), নারায়ণগঞ্জের মোঃ শামীম (২৫) ও মোঃ লাল চান (১৯)।

পুলিশ সুপার জানান, গত ২৪ জুলাই দুপুরে শহরের পুরান বাজার এলাকার ঘোষপাড়ার বাসিন্দা নারায়ণ চক্রবর্তীর স্ত্রী আদরী রানী চক্রবর্তীর সাথে অভিনব কায়দায় প্রতারণা করে তার গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন, আট আনা ওজনের ১ জোড়া কানের দুল, ছয় আনা ওজনের চারটি আংটি সহ মোট ১ ভরি ১৪ আনা স্বর্ণালঙ্কার ও নগদ সাড়ে ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় চোরচক্র।

পরে আটককৃত আসামিদের দেয়া তথ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চলপাড়া এলাকার রাসেলের দোকান থেকে গলিত অবস্থায় অভিযোগকারী স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, চক্রটি চাঁদপুর থেকে দেশের বিভিন্ন জেলায় এই ধরনের অপরাধ-কর্ম পরিচালনা করে আসছিলো। এ বিষয়ে পুলিশের হাতে গুরুত্বপূর্ণ তথ্য এসেছে। এসময় চক্রের মূল হোতা ও অন্যান্য সদস্যদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]