প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

আড়িয়াল খাঁ নদ থেকে মহিলার গলিত লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

ফরিদপুরের ভাঙ্গায় আড়িয়াল খাঁ নদ থেকে এক মহিলার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৭ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ভাঙ্গা থানার চান্দ্রা ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের পাশে আড়িয়াল খাঁ নদ থেকে উদ্ধার করা হয় প্রায় গলিত এক মহিলার লাশ।

এই বিষয়ে স্থানীয় বাসিন্দা জামাল বলেন, আজ দুপুরে এলাকায় প্রচন্ড দুর্গন্ধ ছড়ালে এবং নদে মানুষের আকৃতির মতে দেখা গেলে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশের অবস্থা এতটাই খারাপ যে কোন কিছু ধারনা করা অসম্ভব। তবে স্রোতের টানে লাশ টি ভেসে আসে।

এই বিষয়ে উপ-পরিদর্শক জুয়েল রানা বলেন, আজ দুপুরে খবর পেয়ে চরচান্দ্রা আড়িয়াল খাঁ নদ থেকে এক মহিলার গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, আজ দুপুর আড়াইটার পর আড়িয়াল খাঁ নদ থেকে এক মহিলার গলিত লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে সুরতহাল রিপোর্ট তৈরি লাশ মর্গে পাঠানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: