প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় নিহত কনস্টেবল, ওসিসহ আহত ২

   
প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার এক কনস্টেবল নিহত ও ওসিসহ দুইজন আহত হয়েছেন। রোববার (৭ আগস্ট) রাত আড়াইটার দিকে টহলরত অবস্থায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বোর্ডঘর নামক স্থানে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে বলে জানান গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল।

এ দুর্ঘটনায় নিহত মনির হোসেন (২৫) ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামের শাহজাহান মিয়ার মিয়া ছেলে বলে গোড়াই হাইওয়ে সূত্রে জানা গেছে। এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল ও কনস্টেবল আলতাফ হোসেন (২৬)। আহতসূত্রে জানা যায়, রাতে টহলরত অবস্থায় মহাসড়কের বোর্ডঘর এলাকায় চলমান অবস্থায় ঢাকামুখী একটি দ্রুতগামী বাস তাদের গাড়ীতে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কনস্টেবল মনির গাড়ি থেকে ছিটকে নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

গোড়াই হাইওয়ের ওসি মোল্লা টুটুল বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে আমি কর্মস্থলে আছি। নিহত মনিরে লাশ আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে। দুর্ঘটনা সৃষ্টিকারী বাসটি আটক করা যায়নি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: