প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বন্ধু দিবসে রাজকে যা বললেন পরীমণি

   
প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

প্রতিবছর আগস্ট মাসের প্রথম রোববারকে সারা বিশ্বব্যাপী উদযাপন করা হয় বন্ধু দিবস হিসেবে। সারা বছর যাদের সঙ্গে চলাফেরা, তাদের জন্যই উৎসর্গ করা হয় এই একটি দিন। সারা বিশ্বের মতো বাংলাদেশেও বন্ধুদের মধ্যে এ দিন উদযাপনের চিত্র পরিলক্ষিত হয়। যার ব্যতিক্রম নন বাংলাদেশি তারকারাও। বিশেষ দিনটিতে নিজের সবচেয়ে কাছের মানুষটির প্রতি ভালোবাসা জানিয়েছেন পরীমণি। তার সেই হৃদয়ের মানুষটি আর কেউ নন, স্বামী শরিফুল রাজ।

বেশ কিছুদিন থেকেই মধুর অপেক্ষায় কাটছে চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের দিন। কিছুদিন পরই পৃথিবীর আলো দেখবে এই দম্পতির প্রথম সন্তান। এ নিয়ে দু’জনেই উচ্ছ্বসিত। প্রতিটি মুহূর্তই যেন নতুনভাবে অনুভব করছেন তারা। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি লিখেছেন, ‘হ্যাপি ফ্রেন্ডশিপ ডে রাজ। আমার সকল ব্যাথার কথা আমি খুব সহজেই তোমার কাছে দ্বিধাহীন বলতে পারি। কত অল্প সময়ে হৃদয়ের সবথেকে কাছের মানুষটা আমার; আমি তোমাকে অনেক ভালোবাসি।’

এদিকে গত বুধবার (৩ আগস্ট) পরীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে স্ত্রীর প্রতি ভালোবাসার কথা জানিয়েছিলেন শরিফুল রাজ। তিনি লেখেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন সম্পূর্ণরূপে বদলে গেছে। আমরা যখন বিয়ে করেছি, তখন থেকেই আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করেছি। যেখানে আমাদের ভালোবাসা আরও শক্তিশালী হয়েছে।’ রাজ আরও লেখেন, ‘মুগ্ধ হয়ে তোমার প্রশংসা করি। তোমার উপস্থিতি ও ভালোবাসা দিয়ে আমার জীবনকে আশীর্বাদপুষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ, পরী।’

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: