প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শ্যামনগরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, আটক ১

   
প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

জি এম মাছুম বিল্লাহ (শ্যামনগর) সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনীতে সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার খুলনা ব্যুরো প্রধানের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। রবিবার (৭ আগস্ট) বেলা ১১ টার দিকে উপজেলার নীলডুমুর খেয়া ঘাটে এ হামলার শিকার হয় বলে যানা যায়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় দোকানদার শরিফ আহমেদ বিডি২৪লাইভকে জানান, আশিকুর ও তার মা নদী পার হওয়ার জন্য খেয়া নৌকায় অবস্থান করছিলেন। হঠাৎ পাশে থাকা ৭/৮জন কোলাহল শুরু করে। একপর্যায়ে মারামারি শুরু হলে সামনে এগিয়ে গিয়ে দেখি আশিকুর মারাত্মক আহত হয়েছে ও পাশে তার মা পড়ে আছে।

আহত সংবাদকর্মী আশিকুর রহমান (২০) জানান, শ্যামনগর সদর থেকে বাড়ি যাওয়ার পথে নীলডুমুর খেয়া ঘাটে পৌঁছালে তার সাথে থাকা তার ভাগিনা শাকিব গাজীর কাছে গোলাম হাবিব নামের একজন মোটরসাইকেল ভাড়ার ২০ টাকা পাওয়াকে কেন্দ্র করে তাকে মারপিট করতে থাকে।

এ সময় তাকে ঠেকাতে গেলে বুড়িগোয়ালিনী ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে বাপ্পি (২৪), রুহুল আমিনের ছেলে মনিরুল ইসলাম (২২), জহুর আলীর ছেলে জহুরুল ইসলাম (২৪), গাবুরা ইউনিয়নের সোরা গ্রামের ইব্রাহিম গাজীর ছেলে আব্দুল্লাহ খোকন (২৫) সহ ৪/৫ জন আমাদের ওপর আক্রমণ করে। এ সময় স্থানীয়রা ছুটে এসে গুরুতর অবস্থায় আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

উল্লেখ্য, আহত সংবাদকর্মীর মা ফরিদা বেগম (৩৬) উপজেলার দ্বীপ ইউনিয়ন গাবুরার ৭,৮ ও ৯ ওয়ার্ডের ইউপি সদস্যা।সে হরিশখালি গ্রামের বাঘের আক্রমণে আহত সিদ্দিক গাজীর স্ত্রী। বর্তমানে আহত সংবাদ কর্মী ও তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, মহিলা ইউপি সদস্য ফরিদা বেগম বুকে প্রচণ্ড আঘাত পেয়েছেন ও তার ছেলে আশিকুর রহমানের মুখ ও হাতে আঘাত পেয়েছেন। আশঙ্কামুক্ত হলেও সেরে উঠতে কিছু সময় লাগবে। তারা হাসপাতালে ৪নং কেবিনে ভর্তি আছে।

এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, এঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য জহুরুল (২৪)কে নিয়ে আসছি। মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো মামলা হয়নি।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: