প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

পাঁচবিবিতে গৃহবধূ ধষর্ণের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

   
প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় এক গৃহবধূকে (৩৫) ধষর্ণের অভিযোগে রেজাউল করিম লিঠু ওরফে লিটনকে (৪৫) আটক করেছে পুলিশ। রবিবার (৭ আগষ্ট) বিকেল ৫টার দিকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে পৌরসভার দমদমা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, আটককৃত লিটন পৌরসভার দমদমা এলাকার মোস্তাফিজুর রহমান ওরফে লালু মন্ডলের ছেলে। মামলা সুত্রে জানা গেছে, প্রায় ৫ বৎসর পূর্বে পাঁচবিবি পৌরসভার দমদমা এলাকার একজন সনাতনধর্মের একজন গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই এলাকার ব্যবসায়ী রেজাউল করিম লিঠু ওরফে লিটনের। বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূর বাড়ীতে তার ইচ্ছার বিরুদ্ধে নিয়মিত ধর্ষণ করে আসতো ওই ব্যবসায়ী।

শনিবার রাত ১২টার দিকে বিয়ের প্রলোভন দিয়ে ওই গৃহবধূর শয়ন ঘরে প্রবেশ করে ব্যবসায়ী লিটন। ওই রাতে সে আবারো দৈহিক সম্পর্ক করার প্রস্তাব দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে ওই গৃহবধূকে। সে সময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ব্যবসায়ী লিটককে আটক করে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ব্যবসায়ী লিটনকে থানায় নিয়ে আসে। রবিবার বিকালে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, ধর্ষণের মামলায় অভিযুক্ত রেজাউল করিম লিঠু ওরফে লিটনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: