প্রে‌মিকার সাম‌নে হাস‌তে হাস‌তে রেললাই‌নে প্রে‌মিকের আত্মহত্যা

প্রকাশিত: ০৮ আগষ্ট ২০২২, ১২:১৫ এএম

প্রেমিকার উপস্থিতিতে চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে থাকা প্রেমিক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায়। রবিবার (৭ আগস্ট) বিকেল ৩টার দিকে চিরিরবন্দর রেল সেতুর সামনে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম (২২) উপজেলার সান্দেড়াই গ্রামের মহুবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, চিরিরবন্দর রেলব্রিজে প্রতিনিয়িত বিভিন্ন ছেলে-মেয়ে ঘুরতে আসে। নিহত প্রেমিক ও প্রেমিকা দুপুর বেলা এখানে ঘুরতে আসেন। ঘোরাঘুরি শেষে রেললাইনের উপর দিয়ে হেটে বাড়ি ফেরার পথে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন চলে আসে। এসময় মেয়েটি রেললাইনে থেকে নেমে পড়ে। কিন্তু অভিমান করে লাইনের উপর দাঁড়িয়ে থাকে ছেলেটি। পরে ট্রেনটি ধাক্কা দিলে ছিটকে পড়ে রেল লাইনের পাশে। স্থানীয়রা গুরুতর আহত আবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রেমিকা বলেন, আমরা দুজনে রেল ব্রিজে ঘুরতে আসছিলাম দুপুর বেলা। বাসা যেতে দেরি হবে এজন্য আমি তাকে বলি ‘চলো বাসায় যাই’। কিন্তু আরও কিছুক্ষণ থাকতে বলছিল ও। পরে আমরা দুজনে রেলরাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলাম। তখন ট্রেন আসতে দেখে আমি রেললাইন থেকে নিচে নেমে যাই। কিন্তু বার বার বলার পরেও সে রেললাইন থেকে নামেনি। পরে ট্রেন কাছাকাছি আসলে হাসতে হাসতে দাঁড়িয়ে থাকলে ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রসিদ বলেন, প্রেমিকা আমাদের হেফাজতে আছেন। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: