প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

খুবই সারপ্রাইজড হলাম: মিম

   
প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, ৮ আগস্ট ২০২২

এবারের  ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’-এর জয়জয়কার চলছে। তরুণ নির্মাতা রায়হান রাফী পরিচালিত এই সিনেমা যারাই দেখছেন, তারাই প্রশংসা করছেন। যার ফলে ক্রমশ এর জনপ্রিয়তা বাড়ছে। একইসঙ্গে বাড়ছে সিনেমা হলের সংখ্যাও। সিনেমা মুক্তি পাবার  প্রায় এক মাস হতে চললেও প্রেক্ষাগৃহে   দেখা মিলছে দর্শকের উপচেপড়া ভিড়। এক শো শেষ না হতেই পরবর্তী শো’র জন্য দর্শকের লম্বা লাইন লেগে থাকছে। ‘পরাণ’ মুক্তির পর থেকেই অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ‘পরাণ’ নিয়ে সবার এত উচ্ছ্বাস, আবেগ- দেখে ভীষণ ভালো লাগছে তার। এটিকে ক্যারিয়ারের বড় প্রাপ্তি হিসেবে মনে করছেন নায়িকা।

গতকাল রোববার (৭ আগস্ট) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ভিডিও পোস্ট করেছেন মিম। যেখানে ক্লাস থ্রিতে পড়া ছোট্ট এক ভক্তের সঙ্গে দেখা করেছেন তিনি। উচ্ছ্বসিত মিম লিখেছেন, ‘‘খুবই সারপ্রাইজড হলাম। আজ দেখা হলো রুহীর সঙ্গে। সে নাকি আমাদের ‘পরাণ’ সিনেমাটি পাঁচবার দেখেছে। আমি অভিভূত, এমন ভালোবাসা পেয়ে।’’

মিম  আরও লেখেন, ‘আমাদের চলচ্চিত্রের জন্য দারুণ খবর যে, রিপিট অডিয়েন্স তৈরি হচ্ছে। রুহী ও তার মা পুতুলের মতো এই দর্শকরাই বাংলা সিনেমার প্রাণ। আপনারা পরাণকে পরাণভরা ভালোবাসা দিয়ে যান এভাবেই।’

উল্লেখ্য, রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। এতে মিমের সঙ্গে জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ছবির প্রযোজক লাইভ টেকনোলোজিস। এই চলচ্চিত্রের চিত্রনাট্য করেছেন শাহাজাহান সৌরভ ও রাফি নিজেই। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। বলা হচ্ছে ছবিটি বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: