প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আমরা রাজপথের পুরাতন খেলোয়াড়, বিএনপি তো নতুন: কাদের

   
প্রকাশিত: ১০:০২ পূর্বাহ্ণ, ৮ আগস্ট ২০২২

ফাইল ছবি

আন্দোলনের নামে বিএনপিসহ বিরোধী দলগুলো ধ্বংসাত্মক কর্মসূচি পালন করলে পরিণাম ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় বিএনপির আন্দোলনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা রাজপথের পুরাতন খেলোয়াড়। বিএনপি তো এই পথে নতুন। আসুন রাজপথে মোকাবেলা হবে, ফয়সালা হবে। কিন্তু আগুন নিয়ে খেলতে আসলে পরিণাম হবে ভয়াবহ।

আজ সোমবার (৮ আগস্ট) সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানীতে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের পক্ষ থেকে বঙ্গমাতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এ সময় কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। তারা বঙ্গমাতাসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে। এ উপলক্ষে রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: