প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ভিমরুলের কামড়ে প্রাণ গেল শিশুর, আহত মা দাদী

   
প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

ময়মনসিংহের নান্দাইলে ভিমরুলের কামড়ে সাওদা নামে এক ১৫ মাস বয়সী শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর মা ও দাদী আহত হয়েছেন। রবিবার (৭ আগষ্ট) বিকালে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের তাঁরাপাশা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সাওদা ওই এলাকার খালেদ ভূইয়ার মেয়ে। জাহাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইউনিয়নের তারাপাশা গ্রামের খালেদ বাড়িতে নতুন ঘর তৈরী করছেন। বিকালের দিকে খালেদের বৃদ্ধ মা ওই ঘরের পিছনে যায়। ঘরে গিয়ে তিনি চিৎকার শুরু করেন। চিৎকার শুনে সওদাকে কুলে নিয়ে তার মা দৌড়ে ঘরের পিছনে যায়। এ সময় তাদেরকেও ভিমরুল কামড়ায়। পরে বাড়ির অন্যরা টের পেয়ে তাদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে শিশুটিকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন। শিশুর অভিবাবকরা তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে আনার পর শিশুর অবস্থার অবনতি হলে আবারও হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিশোরগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে নেয়ার পথেই শিশু মারা যায়।

তিনি আরও বলেন, ওই বৃদ্ধা হাসপাতালেই চিকিৎসাধীন আছেন। তবে, শিশুর মায়ের অবস্থা ভাল হওয়ায় তিনি বাড়িতেই আছেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: