প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

জিম্মিদশা থেকে শিশুসহ ৪ জন উদ্ধার: দালাল চক্রের ১১ জন আটক

   
প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের শিউলি কটেজ কটেজেরর বন্দিদশা থেকে শিশুসহ চার জনকে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। সোমবার (৮ আগষ্ট) সকালে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, কলাতলী শিউলি কটেজে অল্প দামে রুম ভাড়ার আশ্বাস দিয়ে দুই শিশুসহ চারজনকে কটেজ রুমে জিন্মি করে দালাল চক্র। পরে বন্দি থাকা চারজনকে রুমে জিন্মি করে তাদের সামনে হাজির করে তিনজন যৌনকর্মী। যাদের সাথে ছবি তুলে স্যোসাল মিডিয়াতে পোস্ট করার হুমকি দেয় দালাল চক্র। দালালদের দাবী ছিল টাকা দিলে তাদের ছেড়ে দেয়া হবে।

রবিবার রাতে এই জিন্মিদশার খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে শিউলি কটেজে। উদ্ধার করা হয় জিন্মি থাকা শিশুসহ চারজনকে। এছাড়া একই রাতে কক্সবাজার হোটেল মোটেল জোনে পর্যটকদের হয়রানী, জিন্মি করে টাকা আদায় ও পতিতা বৃত্তিতে বাধ্য করা ১১ জন দালালকে আটক করে ট্যুরিস্ট পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, আটক দালালদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি পর্যটকরা যাতে নিরাপদে সমুদ্র সৈকতে ঘুরতে পারেন তার সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: