প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে বিপুল পরিমাণ মাদক ধ্বংস করলো বিজিবি

   
প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

ময়মনসিংহে ৮৩ লক্ষ টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি (৩৯ ব্যাটালিয়ন)। ধ্বংস করা মাদক দ্রব্যের মধ্যে রয়েছ বিদেশী মদ, ভারতীয় গাঁজা, ভারতীয় ফেন্সিডিল ও ইয়াবা। সোমবার (৮ আগস্ট) সকাল ১১ টার দিকে আনুষ্ঠানিক ভাবে বিজিবি জেলা মাল্টিপারপাস সেড সংলগ্ন মাঠে এসব মাদক ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল মোঃমাহমুদুর রহমান, লে. কর্ণেল মোঃ তৌহিদ মাহমুদ, ব্যাটালিয়ন (৩৯ বিজিবি) মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দিন, ব্যাটালিয়নের সকল কর্মকর্তা, আরও উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ হাফিজুর রহমান ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলমসহ প্রমুখ।

এবিষয়ে কর্নেল মো. মাহমুদুর রহমান গণমাধ্যম কে বলেন, গত কয়েক বছরে ময়মনসিংহ ও শেরপুর জেলার সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা ৮৩ কোটি টাকার মাদক আটক করা হয়। আটককৃত এসব মাদক ধ্বংস করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে বিজিবি’এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: