প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

জাতির পিতার সংগ্রামে বঙ্গমাতা অবিস্মরণীয়: দীপংকর তালুকদার এমপি

   
প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

বঙ্গমাতার আদর্শকে লালন করে নারীদেরকে এগিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি জাতির পিতার সংগ্রামে বঙ্গমাতা অবিস্মরণীয়। বঙ্গমাতা পাশে থেকে সাহস যুগিয়েছেন বলেই জাতির পিতা দিন রাত স্বাধীনতা সংগ্রামের জন্য কাজ করতে পেরেছেন। স্বাধীন বাংলাদেশে বঙ্গমাতার হাত ধরেই নারী উন্নয়ন কাজ শুরু হয়েছে।

এই ধারা অব্যাহত রাখতে মহিলা বিষয়ক অধিদপ্তরকে আহবান। সোমবার (৮ আগস্ট) রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্য়ালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় দীপংকর তালুকদার এমপি এ আহবান জানান।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক এসএম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা আইসিটি নাসরিন সুলতানা, রাঙ্গামাটি জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা বেগমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি নারী সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। পরে অস্বচ্ছল উদ্যোগী মহিলাদের মাঝে ১৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: