প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘দূরবীণ দিয়েও রণবীরের শরীরের গোপন কিছু দেখতে পেলাম না’

   
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ পোশাকবিহীন ফটোশুটের কারণে কয়েকদিন ধরে আলোচনায় অভিনেতা রণবীর সিং। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না।ইতিমধ্যে অন-ক্যামেরা নগ্ন হয়ে পোজ, রণবীরের ফটোশ্যুট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিবস্ত্র নায়ককে দেখে কেউ প্রশংসা করছেন, কেউ গালিগালাজ করছেন। এর মাঝেই  আবার এই ফটোশুটের জন্য আইনি জটে পরেছেন অভিনেতা।

বলিউডের ‘লুটেরা’ সিনেমাখ্যাত এই অভিনেতার এমন কাণ্ড অবাক হয়েছেন অনেকই। তবে রণবীরের এই সাহসী ফটোশ্যুটকে কুর্নিশ জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকেই। আলিয়া ভাট থেকে আদিত্য রায় কাপুর, বিজয় অগ্নিহোত্রী, স্বরা ভাস্কর, পরিচালক রামগোপাল ভার্মাসহ বলি পাড়ার একাধিক তারকা রণবীরের ন্যুড ফটোশ্যুটে সমর্থন করেছেন।অভিনেতার ফটোশ্যুট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল চলছেই। তবে  এবার এই ফটোশ্যুটের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী টুইঙ্কেল খান্না।

এই অভিনেত্রী জানান, —রণবীরের এই ফটোশুটে একেবারেই কোনো বিতর্ক খুঁজে পাননি। বরং ফটোশুট দেখে বেশ হতাশ টুইঙ্কেল খান্না। এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন টুইঙ্কেল খান্না। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘অনেক জুম করে রণবীরকে দেখার চেষ্টা করেছি। কিছুই দেখতে পেলাম না। এটাকে মোটেও নগ্ন ছবি বলা যাবে না। আমি দূরবীণ দিয়েও রণবীরের শরীরের গোপন কিছু দেখতে পেলাম না। কেন যে নিন্দা হচ্ছে। আমি তো হতাশ!’

এদিকে রণবীরের এই নগ্ন ফটোশ্যুটের পরই আবারো তাকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতের পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল (পেটা)। সবাইকে নিরামিষভোজী হওয়ার আহ্বান জানাতেই এই পরিকল্পনা করেছে পশুপ্রেমীদের এই সংস্থা। কাজের দিক থেকে গত সপ্তাহেই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর সিং। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: