প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মির্জাপুরে স্কুল ব্যাগ পেল প্রাথমিকের ২০ শিক্ষার্থী

   
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: উপজেলা পরিষদের অর্থায়নে স্কুল ব্যাগ পেল টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ত্রিমোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০ শিক্ষার্থী। সোমবার (৮ আগস্ট) সকালে স্কুলে উপস্থিত হয়ে ওই শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। সেসময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আলমগীর হোসেন, লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ত্রিমোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন বলেন, কয়েকমাস আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাদের স্কুল পরিদর্শন করে অনেকের কাছে স্কুল ব্যাগ না থাকার বিষয়টি লক্ষ করেন। এতো সুন্দর স্কুল ব্যাগ পেয়ে শিক্ষার্থীরা খুবই খুশী হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, স্কুল পরিদর্শন করে অনেকের কাছে স্কুল ব্যাগ দেখতে না পেয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছিলাম। সমাজে সবার আর্থিক অবস্থা একনা। আমি চাই সব শিশুরা যেন আনন্দের সাথে লেখাপড়া চালিয়ে যেতে পারে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: