প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রেমিকের আত্মহত্যার খবর শুনে প্রাণ দিলো প্রেমিকা

   
প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় একই ইউনিয়নে গলায় ফাঁস লাগিয়ে দু’টি আত্মহত্যা ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাতে ও সোমবার (৮ আগস্ট) দুপুরে রুহিয়া থানাধীন রাজাগাঁও ইউনিয়ন এই ঘটনা ঘটে। জানাগেছে, রবিবার (৭ আগস্ট) দিবাগত রাতে রাজাগাঁও ইউনিয়নের উত্তর বঠিনা গ্রামের বর্ম রায়ের ছেলে কর্ম রায়(১৭) বাড়ির পাশে গলায়ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। অন্য দিকে সোমবার (৮ আগস্ট) দুপুরে একই ইউনিয়নের দক্ষিণ বঠিনা গ্রামের বিনয় রায়ের নবম শ্রেণিতেপড়ুয়া মেয়ে রত্না রানী(১৬) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এদিকে বিভিন্ন সূত্রে জানাগেছে তারা প্রেমিক-প্রেমিকা ছিলো। রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা প্রথমে ছেলেটার লাশ উদ্ধার করি।পরে একই ইউনিয়ন থেকে আরেকটি মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এগুলো আত্মহত্যা নাকি অন্য কিছু তা বলা সম্ভবহচ্ছেনা। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট হাতে পেলে ঘটনার বিষয় জানা যাবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: