প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডি এইচ মান্না

সিলেট প্রতিনিধি

সিলেটের গোলাপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

সিলেটের গোলাপগঞ্জে প্রায় ৫হাজার পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নাম আয়লাফ আহমদ (৪০)। সে পৌর এলাকার রনকেলী উত্তর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে।এসময় তার কাছ থেকে মাদক ব্যবসার ২লক্ষ ২৯ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (৮ আগস্ট) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলামের নের্তৃত্বে পুলিশের একটি বিশেষ টিম তার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ী আয়লাফ আহমদ তার ঘরটি ভিতরে বন্ধ করে দেয়। পরে পুলিশ তার ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে গ্রেপ্তার করে। এসময় তার ঘর থেকে প্রায় সাড়ে ৫হাজার ইয়াবাহ ট্যাবলেট ও দুই লক্ষ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়াও মাদক সেবনের ফুয়েল কাগজও উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। তিনি জানান, তার বিরুদ্ধে ৭টি মাদক মামলা রয়েছে। এরমধ্যে ৬টি মামলা গোলাপগঞ্জ মডেল থানায় ও বাকি একটি মামলা মোঘলা বাজার থানায় রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: