নেত্রকোনায় শিশু বলৎকারের অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিত: ০৮ আগষ্ট ২০২২, ০৯:২৩ পিএম

নেত্রকোনার মদনে এক শিশুকে (১১) বলৎকারের অভিযোগে ফজলুর রহমান (৫৫) নামের এক কৃষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৮ আগষ্ট) উপজেলার ফতেপুর ইউনিয়নের হানসপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফজলুর রহমান ওই গ্রামের মৃত নাগর আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, রবিবার রাতে বিদ্যুৎ না থাকায় ভুক্তভোগী শিশুটি দরজা খুলে নিজ ঘরেই ঘুমিয়েছিল। দরজা খোলা পেয়ে ফজলুর রহমান ওই ঘরে ঢুকে শিশুটিকে বলৎকার করে। এ সময় শিশুটির ডাক-চিৎকারে আশপাশেরর লোকজন ফজলুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে সোমবার সকালে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সোমবার থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফজলুর রহমানকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এর সাথে শিশুটির ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, এ ঘটনায় শিশুটির বাবা থানায় একটি মামলা করেছেন। গ্রেপ্তারকৃত ফজলুর রহমানকে সোমবার আদালতে পাঠানো হয়। এর সাথে শিশুটির ডাক্তারী পরিক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: