ডলার নিয়ে প্রতারণায় ডিবির এএসআই গ্রেফতার

প্রকাশিত: ০৮ আগষ্ট ২০২২, ০৯:২৯ পিএম

দিনাজপুরের খানসামায় ডলার দেওয়ার নাম করে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে হাতেনাতে আটক হয়েছেন ডিবি পুলিশের এএসআই শাহীন ইসলাম। সোমবার (৮ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রীজ মোড়ে এই ঘটনা ঘটে। আটক শাহীন ঠাকুরগাঁও জেলা পুলিশে এএসআই হিসেবে কর্মরত রয়েছেন। এর আগে তিনি খানসামা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। খবর পেয়ে তাকে খানসামা থানা পুলিশ উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করেন।

পরে ডলার ক্রেতা দিনাজপুর সদরের কমলপুর এলাকার যুবক আঃ হান্নান বাদি হয়ে পুলিশের এএসআই শাহীন ও তাঁর সহযোগী গোয়ালডিহি ইউনিয়নের শিমুলতলী এলাকার জয়নুল আবেদীনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রীজ মোড়ে ডলার কেনার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে শাহীন। এসময় ডলার কিনতে আসা প্রতারণার শিকার দুই যুবক চিৎকার করেন। পরে লোকজন এগিয়ে এসে পুলিশ পরিচয় দেওয়া ওই যুবককে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় বলেন, তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন। এই চক্রকে ধরতে তাকে আরো জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: