প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ইসমাইল মেধাবী ও দক্ষ পাইলট ছিলেন: আইজিপি

   
প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২২

ফাইল ছবি

হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর আহত র‍্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আজ মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে দেওয়া এক শোক বার্তায় আইজিপি বলেন, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন অত্যন্ত দক্ষ পাইলট ও মেধাবী কর্মকর্তা ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন চৌকস সেনা কর্মকর্তাকে হারাল।

আইজিপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

স্থানীয় সময় মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন। তার বয়স হয়েছিল ৪৫ বছর।

র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, গত ২৭ জুলাই ঢাকার নবাবগঞ্জ এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর প্রশিক্ষণকালীন সময়ে একটি হেলিকপ্টার যান্ত্রিক ত্রুটির কারণে দুর্ঘটনায় পতিত হয়। পরে ঘটনাস্থল থেকে র‍্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখান থেকেই তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: