প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

জ্বালানি তেল ও ইউরিয়া সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কৃষক সমিতির বিক্ষোভ সমাবেশ

   
প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২২

জ্বালানী তেল ও ইউরিয়া সারের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করে গনবিরোধী সিন্ধান্তের প্রতিবাদে আজ বিকেলে বাংলাদেশ কৃষক সমিতির উদ্দোগে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্টিত হয়। বিক্ষোভ শেষে প্রেসক্লাব চত্তরে অনুষ্টিত সমাবেশে সভাপতিত্ব করেন, কৃষক সমিতির আহবায়ক আলতাফ হোসেন। এসময় বক্তব্য রাখেন- আঃ লতিফ, আ্যাড়ঃ নাজমূল আহসান রাসেল, মিজানুর রহমান কিসলু, জাকির হোসেন জুয়েল, দীপঙ্কর হালদার প্রমূখ।

বক্তারা বলেন, সরকার জনগনের স্বার্থ রক্ষায় ব্যার্থ। তারা বিদেশী শক্তিকে খুশী রাখতে আর লুটপাট করতেই গনবিরোধী সিন্ধান্ত নিয়েছে। একদিকে ইউরিয়া সারের মূল্যে বৃদ্ধি করে কৃষির অপূরণীয় ক্ষতির কারন করছে, অপরদিকে অযৌক্তিক ভাবে জ্বালানি তেলের মূল্যে লাগামহীন বৃদ্ধি করেছে। সরকারের এই সকল গনবিরোধী সিন্ধান্ত সাধারন কৃষক-শ্রমিক জনতা মেনে নিবেনা। বর্তমান সরকার আর সাধারন মানুষের স্বার্থ রক্ষা করতে পারছেনা। সরকারের গনবিরোধী পদক্ষেক প্রতিরোধ করতে কৃষক-শ্রমিক মেহনতি শ্রমজীবীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানান বক্তারা।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: