প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ডিবি পরিচয়ে দিনদুপুরে যুবককে অপহরণ, আতাঙ্কিত পরিবার

   
প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২২

সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কবির হোসেন (৪৬) নামের এক দিনমজুরকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১ আগষ্ট) সকাল নয়টার দিকে নাসিক ৬ নং ওয়ার্ডের এসও রোড মণ্ডলপাড়া এলাকা থেকে কবির হোসেনকে ডিবি পরিচয়ে তুলে নেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার (৩ আগষ্ট) দিনমজুর কবির হোসেনের ছেলে জীবন সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ নং-৩৯২৭।

এদিকে অপহরণের ৮দিন পার হলেও কবিরের কোনো সন্ধান না পাওয়ায় পরিবারের মধ্যে বিরাজ করছে আতঙ্ক। কবির হোসেন নাসিক ৬নং ওয়ার্ডের আইলপাড়া এলাকার জামাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

অপহৃত কবির হোসেনের ছেলে জীবন জানান, ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর থেকে তার বাবার সাথে থাকা ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পায়নি পরিবার। পুলিশকে অপহরণের ঘটনার দুটি ভিডিও ফুটেজ দেয়া হলেও পুলিশ এখন পর্যন্ত তার বাবার কোনো সন্ধান খুঁজে পায়নি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বলেন, অভিযোগ হাতে পেয়েছি। তথ্যপ্রযুক্তির সাহায্যে উদ্ধারের চেষ্টা চলছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: